Home বাংলাদেশ দাঁড়িয়ে থাকা লরিকে পিকআপের ধাক্কা, দম্পতিসহ নিহত ৩

দাঁড়িয়ে থাকা লরিকে পিকআপের ধাক্কা, দম্পতিসহ নিহত ৩

9

দাঁড়িয়ে থাকা লরিকে পিকআপের ধাক্কা, দম্পতিসহ নিহত ৩

দাঁড়িয়ে থাকা লরিকে পেছন থেকে পিকআপ ধাক্কা দিলে দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাজিরদিঘী এলাকায়। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

কুমিল্লার হোমনা উপজেলার সুবারামপুর গ্রামের জামাল মিয়ার ছেলে শিমুল (৩০), তার স্ত্রী ইয়াসমিন (২৮) ও পিকআপ চালক বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের বারেক মিয়ার ছেলে আবু সাঈদ (২৯) নিহত হয়েছেন।এ ঘটনায় আহতরা হলেন- যাত্রী দেলোয়ার হোসেন ও হেলপার সাগর।

বুধবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। চট্টগ্রাম থেকে বাসার মালামাল নিয়ে কুমিল্লা যাওয়ার পথে আগ থেকে কাজিরদিঘী এলাকায় দাঁড়িয়ে থাকা লরিকে (লং ভেহিকল) পেছন থেকে ধাক্কা দেয় পিকআপ। মুহূর্তে দুমড়ে মুচড়ে যায় পিকআপটি। পুলিশ ও ফায়ারসার্ভিসের সহযোগিতায় মৃতদেহগুলো ও আহতদের উদ্ধার করা হয় গাড়ি চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ফেনী মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ফাজিলপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খাঁন চৌধুরী।

এ ঘটনায় তিনজনের মৃত্যু হয়। দু’জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা চলছে। নিহত ৩ জনের লাশ মর্গে রয়েছে বলে জানান ফেনীর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী।