Home বাংলাদেশ দামুড়হুদায় মেয়েকে হত্যা করে ভারতে পালানোর সময় বাবা গ্রেফতার

দামুড়হুদায় মেয়েকে হত্যা করে ভারতে পালানোর সময় বাবা গ্রেফতার

8

দামুড়হুদায় মেয়েকে হত্যা করে ভারতে পালানোর সময় বাবা গ্রেফতার

মেয়েকে খুন করে ভারতে পালানোর সময় চুয়াডাঙ্গার দামুড়হুদায় আজিজুল মণ্ডল (৬২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় সোমবার (২ অক্টোবর) বেলা ১১টার দিকে।

একই উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের মৃত বদর উদ্দিন মন্ডলের ছেলে আটককৃত আজিজুল মণ্ডল।

পুলিশ জানায়, বেসরকারি সংস্থা (এনজিও) থেকে যৌথভাবে ঋণ নিয়ে বাড়ি নির্মাণ করেন আজিজুল হক ও তার মেয়ে মর্জিনা খাতুন। গত শনিবার রাতে ঋণের কিস্তির টাকা পরিশোধ করা নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে রাত ১টার দিকে ঘুম থেকে ডেকে মর্জিনা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন বাবা আজিজুল হক। এ ঘটনায় মাকে বাঁচাতে এগিয়ে আসলে ধারালো অস্ত্রের আঘাতে আহত হয় তার শিশুকন্যা রোকসানা খাতুন।

পরে মর্জিনা ও তার মেয়ে রোকসানাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন স্থানীয়রা। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মর্জিনাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর পালিয়ে যায় আজিজুল।

সোমবার সকালে নিহত মর্জিনা খাতুনের মা সইনা খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। সোমবার সকালে আজিজুল মণ্ডল ঠাকুরপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালিয়ে যাচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন তিনি। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান চুয়াডাঙ্গায়র দামুড়হুদা মডেল থানার ওসি আলমগীর কবীর।