Home কুষ্টিয়া দিশাবের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ 

দিশাবের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ 

49
oplus_0

দিশাবের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন দিশাবের উদ্যোগে আর্থিকভাবে অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার (১০ জুন) বিকালে থানাপাড়াস্থ দিশাবের অস্থায়ী কার্যালয়ে আর্থিকভাবে অসচ্ছল নারীদের হাতে ঈদ উপহার স্বরূপ এই সেলাই মেশিন তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে দিশাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের কাগজ পত্রিকার বার্তা সম্পাদক অঞ্জন কৃষ্ণ শীল শুভ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন দিশাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও আন্তর্জাতিক শিশু সংগঠক আশরাফউদ্দিন নজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক পথিকৃৎ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাহারিয়া ইমন রুবেল।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আশরাফউদ্দিন নজু বলেন, কিছু অস্বচ্ছল মানুষকে পারিবারিকভাবে সচ্ছল করার লক্ষ্যে আমরা কাজ করে থাকি। এছাড়াও সমাজ উন্নয়নে আমরা বিভিন্ন ধরনের কাজ করি। গত মাসে জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের দূর্গম এলাকার একটি মাদ্রাসায় শৌচাগার নির্মাণের জন্য আর্থিক সহায়তা প্রদান ও সদর উপজেলার দহকুলায় একটি মাদ্রাসায় টিউবওয়েল স্থাপন করে দিয়েছি। এছাড়াও বিভিন্ন সময়ে প্রতিবন্ধীদের জন্য হুইলচেয়ার, গরিব ছাত্র-ছাত্রীদের জন্য উপবৃত্তি প্রদান করে থাকে আমাদের সংগঠন। আমরা আশাকরি, আমাদের কার্যক্রম দেখে সমাজের সামর্থবান মানুষেরা এগিয়ে আসবেন এবং অসহায় অসচ্ছল মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দেবেন।