Home বাংলাদেশ দুই ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার নিহত 

দুই ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার নিহত 

9

দুই ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপার নিহত

দুই ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপারের মৃত্যু হয়েছেশিবচরের পাঁচ্চর সংলগ্ন এক্সপ্রেসওয়ের বাখরেরকান্দি এলাকায়। নিহতরা হলেন- বরিশালের বাখেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার ট্রাকচালক বশির হাওলাদার (৩৫) এবং যশোর কোতোয়ালী উপজেলার সুজলপুর ভেকুটিয়া এলাকার সুজন মিয়া (২৫)।

৩০ এপ্রিল রোববার দিবাগত ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ও কোরিয়ান এক্সপ্রেস করপোরেশন দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান পরিচালনা ও যানবাহন চলাচলে কাজ করছে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের বাখেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা যন্ত্রাংশবাহী ট্রাকটি এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন বাখেররকান্দি এলাকায় নষ্ট হয়ে গেলে ট্রাকচালক বশির ট্রাকের পিছনে গিয়ে ত্রুটি সারাচ্ছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে আসা আমবাহী অপর একটি ট্রাক পেছন থেকে থেমে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা চালক ঘটনাস্থলেই মারা যান। এ সময় অপর ট্রাকে থাকা চালকের সহকারী সুজনও মারা যায়।

খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করি। বিকল হয়ে যাওয়া ট্রাকের চালক এবং পেছন থেকে ধাক্কা দেয়া ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ এবং ট্রাক দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী।