Home বাংলাদেশ দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ২৪ জন গুলিবিদ্ধ, বন্দুকসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক 

দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ২৪ জন গুলিবিদ্ধ, বন্দুকসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক 

120

দুই পক্ষের সংঘর্ষে ২৪ জন গুলিবিদ্ধ, বন্দুকসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক

জমির দলিল নিয়ে দুই পক্ষের দ্বন্দ্ব থেকে হওয়া সংঘর্ষে ২৪ জন গুলিবিদ্ধ হয়েছেন সিরাজগঞ্জ সদর উপজেলায়। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ৩০ জন।৯ জানুয়ারি সোমবার দুপুরে উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামে এ সংঘর্ষ হয়।

জানা যায়, আরিফ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। তার কাছ থেকে একটি লাইসেন্স করা একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে সংঘর্ষের সময় গুলি ছোড়ার কারণে। তিনি একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে সাবেক এই ছাএলীগ নেতা আরিফ হোসেন।অভিযুক্ত আরিফসহ উভয় পক্ষের পাঁচজনকে আটক করেছে পুলিশ। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার সকালে একটি জমির কাগজ উত্তোলনকে কেন্দ্র করে বাঐতারা গ্রামের দলিল লেখক আলম হোসেনকে একই গ্রামের রুবেল মারধর করেন। ওই ঘটনার জের ধরে ৯ জানুয়ারি সোমবার সকাল থেকেই দুপক্ষের উত্তেজনা দেখা দেয়। এসময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে রুবেল গ্রুপের পক্ষে আরিফ তার লাইসেন্স করা বন্দুক নিয়ে গুলিবর্ষণ শুরু করেন। এতে নারী পুরুষ মিলে ২৪ জন গুলিবিদ্ধ হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। গুলি বর্ষণকারী যুবক আরিফকে আটকের পর থানা হেফাজতে নেয়া হয়েছে। তার লাইসেন্সকৃত বন্দুক জব্দ করা হয়েছে বলে জানান সদর থানার ওসি হুমায়ুন কবির।