Home কুষ্টিয়া দৌলতপুরে খড়িবোনার মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ 

দৌলতপুরে খড়িবোনার মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ 

74

দৌলতপুরে খড়িবোনার মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

আছানুল হক

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের খড়িবোনার মাঠ থেকে মনিরুল ইসলাম এর ছেলে সোহাগ নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

এ বিষয়ে সোহাগের চাচা হালিম ও জহুরুল বলেন, গত কাল শনিবার দুপুরে বাড়ি থেকে মাছ ধরার জন্য বের হয় । রাত হয়ে গেলেও বাড়িতে না আসলে অনেক খোঁজাখুজি করি পরে স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান কে জানিয়ে রাখি। আজ দুপুর ২ টার দিকে মসলেম ফকিরের ছেলে তাহের আলী মাঠে ঘাস কাটতে গিয়ে আমির হোসেনের জমির মাঝে সোহাগকে পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয়। আমরা এসে দেখি সোহাগ মৃত অবস্থায় পড়ে আছে।

সোহাগের পিতা মনিরুল বলেন, আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমার শত্রুরা হয়তো আমার ছেলেকে হত্যা করেছে। তদন্ত করে দেখলে বের হবে।

এ বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়ন চেয়ারম্যান সিরাজ মন্ডল বলেন, গত কাল সোহাগের পরিবারের লোকজন আমাকে সোহাগকে পাওয়া যাচ্ছে না বলে জানিয়ে ছিল। আজ খবর পেলাম মাঠের মাঝে তার লাশ পড়ে আছে। তবে তাদের অন্য কোন বিষয়ে আমার জানা নাই।

ঘটনা স্থান পরিদর্শন করেন দৌলতপুর ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল তিনি বলেন, লাশ উদ্ধার করা হয়েছে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।