Home কুষ্টিয়া দৌলতপুরে জামায়াতে নেতার হামলায় আওয়ামীলীগ কর্মী আহত 

দৌলতপুরে জামায়াতে নেতার হামলায় আওয়ামীলীগ কর্মী আহত 

8

দৌলতপুরে জামায়াতে নেতার হামলায় আওয়ামীলীগ কর্মী আহত

আছানুল হক কুষ্টিয়া দৌলতপুর

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত জানু মন্ডলের ছেলে জামায়াতে নেতা আশরাফুল নেতৃত্বে আওয়ামীলীগ কর্মীর উপর হামলা হয়েছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে হামলার স্বীকার আওয়ামীলীগ কর্মী গোপালপুর গ্রামের মৃত রোসুল মালিথার ছেলে গাফফার বলেন, আমাদের গোপালপুর গ্রামের একটি কবরস্থান আছে। যেটার নাম গোপালপুর কবরস্থান। সেই কবরস্থান উন্নয়নের নামে প্রতি বছর টাকা তোলা হয়। কিন্তু কোন উন্নয়ন হয় না। আজ প্রায় ১০ বছর স্থানীয় জামায়াতে ইসলামী নেতা আশরাফুল উন্নয়নের নামে টাকা উত্তোলন করে আত্মসৎ করে আসছে । গত শনিবার ঈদুল ফিতরের নামাজ শেষে কবরস্থানের উন্নয়ন নামে টাকা উত্তোলন করছে আশরাফুল । এমতাবস্থায় আমরা এলাকাবাসীর সহ তার কাছে আগের উত্তোলিতো টাকার হিসাব চাইলে সে পরে জানাবে বলে জানান। ঈদের পরের দিন রবিবার গোপালপুর ভিআইপি বাজারে আমার ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসা পরিচালনা করা কালীন সময়ে হঠাৎ আশরাফুলের নেতৃত্বে তার লোকজন আমার উপরে হামলা চালায় এবং আমার দোকানপাট ভাঙচুর করে লুটপাট করে নিয়ে যায়। এ সময় আমার পাশে থাকা আমার আত্মীয়-স্বজন, আব্দুল জব্বার, রাজু, ইউসুফ সহ আরো কয়েকজন তাদের হামলায় আহত হয়। আমি সহ তারা এখন দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন আছি। এই ঘটনার আমি তদন্ত করে সঠিক বিচার দাবি করছি।

এ বিষয়ে আশরাফুল ইসলামের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, গাফফার আমাদের কবরস্থানের কেউ না সে হিসাব চাইবে কেন। তবে মারামারি সম্পর্কে আমি কিছু জানি না। আমি জামায়াত ইসলামের একটি কর্মী মাত্র। আমার নামে জামায়াতে করার কারনে ২ টা মামলা আছে শুধু তারা ছাড়া আমাকে কেউ বলতে পারবেনা আমি খারাপ মানুষ।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।