Home কুষ্টিয়া দৌলতপুরে ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত 

দৌলতপুরে ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত 

12

দৌলতপুরে ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : আছানুল হক কুষ্টিয়া দৌলতপুর

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে, প্রাথমিক শিক্ষক সমিতি মেধাবৃত্তি পরিক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

ফিলিপ নগর শিক্ষক সমিতির অর্থায়নে বুধবার (১৩ ডিসেম্বর) বিকাল ২ টার সময় ১৫৩ নং দক্ষিণ ফিলিপ নগর মন্ডলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেধাবৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়।

উক্ত পরিক্ষায় ফিলিপ নগর ইউনিয়নের ১৮ টি প্রাথমিক বিদ্যালয় থেকে ৭৪ জন ছাত্র ছাত্রী পরিক্ষায় অংশ গ্রহন করেন।

বাহেরমাদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক ও ফিলিপনগর শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আজিজের পরিচালনায় পরিক্ষার সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার রাকিবুল হাসান।

আর উপস্থিত ছিলেন, ফিলিপ নগর শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক , ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক দক্ষিণ ফিলিপ নগর মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাবুল ইসলাম সহ সমিতির সকল শিক্ষক।

সমিতির পক্ষ থেকে আব্দুল আজিজ বলেন, আমরা এই সমিতিটি গঠন করি ২০০২ সালে। গঠনের পর থেকে সমিতির মাধ্যমে ভ্রমণ সহ শিক্ষা ও শিক্ষকদের মান উন্নয়ন কাজ করে আসছি। আজ নতুন একটি অধ্যায় শুরু হলো মেধাবৃত্তি আমরা আগামী দিনে শুধু ফিলিপ নগর ইউনিয়ন নয় উপজেলার সকল ইউনিয়ন থেকে এমন আয়োজন করতে চাই।

ছাত্র ছাত্রীদের মেধা বিকাশের জন্য এই মেধা বৃত্তি পরিক্ষার আয়োজন করায় অভিভাবকরা সমিতির সকল শিক্ষককে ধন্যবাদ জানান।

এ সময় উপজেলা সহকারী শিক্ষা অফিসার রাকিবুল হাসান বলেন, শিক্ষককদের এই ধরনের উদ্যোগকে আমি সাধুবাদ জানায়। এই ধারাবাহিকতা চালু থাকলে শিক্ষার মান উন্নয়ন হবে।