Home কুষ্টিয়া দৌলতপুরে বিএনপির সাথে চ্যালেঞ্জ করে আওয়ামীলীগকে জেতাতে পারে একমাত্র রেজাউল হক চৌধুরী  

দৌলতপুরে বিএনপির সাথে চ্যালেঞ্জ করে আওয়ামীলীগকে জেতাতে পারে একমাত্র রেজাউল হক চৌধুরী  

10

দৌলতপুরে বিএনপির সাথে চ্যালেঞ্জ করে আওয়ামীলীগকে জেতাতে পারে একমাত্র রেজাউল হক চৌধুরী

নিজস্ব প্রতিনিধি: আছানুল হক দৌলতপুর কুষ্টিয়া

কুষ্টিয়া দৌলতপুরে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর  আয়োজনে  উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর)  বিকাল ৪ টার সময়  খাস মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়   চত্বরে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মথুরাপুর ইউনিয়ন  আওয়ামী লীগের  সভাপতি সাবেক চেয়ারম্যান সরদার হাসেম উদ্দিন হাসুর স সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বক্তিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায়,  শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মজিদ, শহিদুল হালশানা, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, কোষাধক্ষ্য বীর মুক্তিযোদ্ধা জান মুহাম্মাদ,  তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক জাহেরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোতাছিম  বিল্লাহ   উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক প্রভাষক স্বপন আলী,  সদস্য হাফিজুর দেওয়ান,  সরদার আকতার হোসেন   ।

এ সময় নেতা কর্মীর তাদের বক্তব্যে দাবি করেন,  দৌলতপুর উপজেলা বি এন পির সাথে লড়ায় করে এই আসন বাংলাদেশ আওয়ামীলীগকে উপহার দিতে পারে একমাত্র রেজাউল হক চৌধুরী। এ সময় তারা আর দাবি করেন এই আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন যেন চৌধুরীকে দেওয়া হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভা নেত্রী  শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ, বি এন পিকে প্রতিহত করতে আমরা মাঠে আছি কোন ভাবে বি এন পি কে নৈরাজ্য করতে দেওয়া হবে না। দৌলতপুর আসন শেখ হাসিনাকে আমরা উপহার দেব ইনশাল্লাহ।