Home কুষ্টিয়া দৌলতপুরে মঞ্জু হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন 

দৌলতপুরে মঞ্জু হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন 

60

দৌলতপুরে মঞ্জু হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

কুষ্টিয়া দৌলতপুর

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বিল গাথোয়া গ্রামে নিজ বাড়িতে বিকেল ৫ টার দিকে নূর হোসেন মন্ডলের ছেলে মঞ্জু হত্যার বিচার দাবিতে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করেছেন ।

সম্মেলনে মঞ্জুর ভাই আসাদুল হক দাবি করেন, আমার ভাই ফেব্রুয়ারি মাসের ১৭ তারিখে বেলগাথুয়া ঈদগাহ প্রাঙ্গনে যে হাট বসে সেই হাটে বাজার করার জন্য যাচ্ছিলেন এমত অবস্থায় একদল সন্ত্রাসী আমার ভাইয়ের উপর হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কুপালে সে পালানোর চেষ্টা করলে তার উপরে বোমা হামলা চালায়। ঘটনাস্থল থেকে আমার ভাইকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। সে উনিশে ফেব্রুয়ারি ঢাকা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন । বিষয়ে আমি বাদি হয়ে একটি মামলা দায়ের করি মামলার আসামিরা জামিনে এসে আমাকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি ধামকি প্রদান করে আসছে এমনকি আমার পরিবারের লোকজনকে বাইরে বের হতে নিষেধ করছে। এমতাবস্থায় আমি পুলিশ প্রশাসন সহ সুধি সমাজের দৃষ্টি আকর্ষণ করছি।

মঞ্জুর স্ত্রী শরিফা খাতুন বলেন, এমজি মোস্তফা নির্দেশক্রমে আমার স্বামীর কে স্থানীয় সন্ত্রাসী, ইসলাম, ফনি , মামুন, হাসান, হেলাল,সান্টু, মিন্টু , ঝন্টু, টুয়েল সহ আর অনেক মিলে হামলা চালায়। আমার স্বামী নিহত হলে আমার স্বামীর ছোট ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করে। আসামিরা জামিনে এসে এমজি মোস্তফার বাড়িতে মিটিং করে মামলা তুলে নেয়ার জন্য আমাদেরকে আবার হুমকি-ধমকি দিচ্ছে। বিষয়টি তদন্ত করে আমরা আমার স্বামীর হত্যাকারীদের সঠিক বিচার দাবি করছি।

সম্মেলনে প্রাগপুর ইউনিয়ন সদস্য কালাম দাবি করেন, দীর্ঘ দিন যাবত এই গ্রামটি মানুষের বসবাসযোগ্য ছিল কিন্তু এমজি মোস্তফার কারণে এই গ্রামটি আজ অশান্ত হয়ে উঠেছে বসবাসের যোগ্যতা হারাচ্ছে তার ইন্ধনে এই গ্রামে মারামারি হানাহানি হচ্ছে। তাই বিষয়টি তদন্ত করে আইনের ব্যবস্থা গ্রহণের জন্য তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন দৌলতপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।