Home কুষ্টিয়া দৌলতপুরে হারেজ উদ্দিন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

দৌলতপুরে হারেজ উদ্দিন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

9

দৌলতপুরে হারেজ উদ্দিন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার শিতলাইপাড়া গ্রামে অবস্থিত হারেজ উদ্দিন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের এককালিন বৃত্তি প্রদান করা হয়েছে।

রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১২ টার সময় শিতলাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৫ জন মেধাবী শিক্ষার্থীকে এ বৃত্তি দেওয়া হয়।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধ মোঃ মজিবুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার সাঈদা সিদ্দিকা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারেজ উদ্দিন।

উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক আবুল হাসনাত মিন্টু, হারুনুর রশীদ মিলন, ফরাত আলী প্রমুখ।

উল্লেখ্য, হারেজ উদ্দিন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন ২০১৮ সাল থেকে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে আসছে। এছাড়াও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা, ডায়াবেটিস রোগীদের জন্য মেডিকেল ক্যাম্প, অসহায় দুস্থদের জন্য অর্থ সহায়তা প্রদান করে এই ফাউন্ডেশন। কোভিড-১৯ মহামারীর সময় প্রায় এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা ও নগদ অর্থ সহায়তা করে আলোচনায় আসে এই ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের স্বপ্নদ্রষ্টা ও অ্যালকেম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আবুল হাসানাত মিন্টু বলেন, আমার বাবার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনটি সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন মানবিক কাজ করে যাচ্ছে। আগামীতেও আমরা গরীব মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অব্যাহত রাখবো।