Home বাংলাদেশ দৌলতপুর স্থানীয় প্রাইমারি স্কুলের পাশ থেকে কোটি টাকার স্বর্ণের বারসহ দুই পাচারকারী...

দৌলতপুর স্থানীয় প্রাইমারি স্কুলের পাশ থেকে কোটি টাকার স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

7

বিজিবির অভিযানে দৌলতপুর স্থানীয় প্রাইমারি স্কুলের পাশ থেকে কোটি টাকার স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

১৮টি স্বর্ণের বারসহ যশোরের বেনাপোল সীমান্ত থেকে দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৮০ টাকা।

দৌলতপুর গ্রামের স্থানীয় প্রাইমারি স্কুলের পাশ থেকে সোমবার (৩১ জুলাই) বিকাল ৪টার দিকে ভারতে পাচারের সময় দুই পাচারকারীকে স্বর্ণসহ হাতে-নাতে আটক করা হয়।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে মিলন হোসেন (৩৬) এবং একই থানার বোয়ালিয়া গ্রামের মিকাইল ইসলামের ছেলে শাহজামাল (২৫)।

গোপন খবর পেয়ে বেনাপোলের দৌলতপুর সীমান্তের স্থানীয় প্রাইমারি স্কুলের পাশে অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় সন্দেহভাজন দু’জন স্বর্ণ পাচারকারীকে ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে আটককৃতদের অগ্রভুলাট ক্যাম্পে নিয়ে একজনের জুতার মধ্যে এবং অপরজনের পায়ের অ্যাংলেট মোজায় মোড়ানো অবস্থায় দুই কেজি একশ গ্রাম ওজনের ১৮ পিস স্বর্ণের বার পাওয়া যায়। যার বাজারমূল্য প্রায় এক কোটি ৮০ টাকা। জব্দ করা স্বর্ণের বারগুলো শার্শা থানার মাধ্যমে যশোর কাস্টমসের ট্রেজারিতে হস্তান্তর করা হয়েছে বলে জানান খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান।