Home বাংলাদেশ নিখোঁজের ১৪ দিন পর সেপটিক ট্যাঙ্ক থেকে মিনু বেগমের লাশ উদ্ধার

নিখোঁজের ১৪ দিন পর সেপটিক ট্যাঙ্ক থেকে মিনু বেগমের লাশ উদ্ধার

7

নিখোঁজের ১৪ দিন পর সেপটিক ট্যাঙ্ক থেকে মিনু বেগমের লাশ উদ্ধার

নিখোঁজের ১৪ দিন পর রাজবাড়ীর বালিয়াকান্দিতে বসতবাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে মিনু বেগম (২৭) না‌মে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ওই লাশটি উদ্ধার করা হয় শনিবার (১৯ আগস্ট) বিকেল ৩টার দিকে। মিনু বেগম উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের উজ্জ্বল শেখের স্ত্রী।

গত ৫ আগস্ট সকাল ৭টা থেকেই মেয়ে মিনুকে পাওয়া যাচ্ছিল না। তাদের বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করলেও কোনো উত্তর দেয়নি। তার মেয়ে মিনুর সাথে চাচাতো ভাই উজ্জ্বল শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মিনু‌কে শারীরিকভাবে নির্যাতন করা হ‌তো। ৪ বছর আগে উজ্জ্বল গোপনে আরেকটি বিয়ে করে।

এ বিষয়ে গত ৮ আগস্ট বালিয়াকান্দি থানায় তেঁতুলিয়া গ্রামের কুদ্দুস শেখের ছেলে উজ্জ্বল শেখ, সোমসের শেখের ছেলে কুদ্দুস শেখ, কুদ্দুস শেখের স্ত্রী জহুরা বেগমকে আসামি করে অভিযোগ দায়ের করা হয়। হঠাৎ আজ সেপটিক ট্যাঙ্কের মধ্যে থেকে দুর্গন্ধ পেয়ে ট্যাঙ্ক খুলে তার মেয়ের লাশ পান। পরিকল্পিতভাবে মিনু‌কে হত্যা করা হ‌য়ে‌ছে। ও‌দের বিচার চাই।বলে জানান মিনুর মা সোনাই বেগম ।

বাথরুমের মধ্যে থাকার কারণে লোক এনে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনসহ দ্রুতই আসামিরা গ্রেফতার হবে। পু‌লিশ কাজ শুরু ক‌রে‌ছে।বলে জানান বালিয়াকান্দি থানার এসআই রাজিবুল ইসলাম।