Home কুষ্টিয়া নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয়ের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি পরিদর্শন 

নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয়ের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি পরিদর্শন 

131

নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয়ের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি পরিদর্শন

নেপালের উপ রাষ্ট্রদূত মিঃ কুমার রয় এর আগমন উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর মুক্তমঞ্চে কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পক্ষ থেকে নেপালের উপ রাষ্ট্রদূত কুমার রয়কে সম্মাননা ও ফুলেল শুভেচ্ছা প্রদান অনুষ্ঠিত।

জেলা শিল্পকলা একডেমির সাধারণ সম্পাদক এবং কুষ্টিয়া ফিল্ম সোসাইটির বিশেষ উপদেষ্টা জনাব আমিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ওয়ার সহসভাপতি আশরাফ উদ্দিন নজু, উপদেষ্টা ও যুগ্ম সাধারণ সম্পাদক জনাব শাহীন সরকার ও শহিদুর রহমান রবি, কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি নুরুন্নবী বাবু। জেলা কালচারাল অফিসার সুজন রহমানের পরিচালনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুন্দরম ললিত কলা একাডেমির প্রতিষ্ঠাতা কনক চৌধুরী। অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগিতা করেন দৈনিক সময়ের কাগজের স্টাফ রিপোর্টার অঞ্জন কৃষ্ণ শীল শুভ, শিল্পকলার আর্টিষ্ট ফয়সাল হক ও মীর আতিক আহমেদ।

কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পক্ষ থেকে সভাপতি ও জেলা আইনজীবী সমিতি কুষ্টিয়ার সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট নাজমুন নাহার এবং প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদ প্রধান অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল নেপালের উপ রাষ্ট্রদূতকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পরিচালনা পর্ষদ সদস্য এস.এস রুশদী, কোষাধ্যক্ষ রাজু আহম্মেদ জয়, দপ্তর সম্পাদক পল্লব আলী ও কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ সোহান। উক্ত অনুষ্ঠানের প্রারম্ভে জেলা শিল্পকলা একাডেমি কুষ্টিয়ার পক্ষ থেকে সম্মানিত অতিথিকে উত্তরীয় পরিয়ে দেন সহসভাপতি জনাব আশরাফ উদ্দিন নজু। এরপর সময়ের কাগজের পক্ষ থেকে সম্মানিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং নেপালের উপ রাষ্ট্রদূত মিষ্টার কুমার রয় শিল্পকলা সংশ্লিষ্টদের নেপালের ঐতিয্যবাহী টুপি উপহার দেন।

প্রধান অতিথির বক্তব্যে নেপালের উপ রাষ্ট্রদূত ইংরেজিতে বলেন, দুদেশের সাংস্কৃতিক সৌহার্দ্য সম্প্রীতি বর্ধনে আমরা একসাথে কাজ করবো, কুষ্টিয়ার এ সাংস্কৃতিক ভূমিতে আমাকে সম্মান জানানোর জন্য জেলা শিল্পকলা একাডেমি কুষ্টিয়ার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলায় বলেন আমি কুষ্টিয়াকে ভালোবাসি। অনুষ্ঠানের সভাপতি জেলা শিল্পকলা একাডেমির বারংবার নির্বাচিত সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির বিশেষ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব৷ আমিরুল ইসলামের বক্তব্যের মাধ্যমে সম্মাননা পর্বটির সম্পাত্তিতে সম্মানিত অতিথির সম্মানার্থে সংগীত ও নৃত্য প্রদর্শনীর আয়োজিত মুক্তমঞ্চে।