Home বাংলাদেশ পিকনিক বাস উল্টে দুইজন নিহত,শিক্ষার্থী ও শিক্ষকসহ আহত ৩৫ 

পিকনিক বাস উল্টে দুইজন নিহত,শিক্ষার্থী ও শিক্ষকসহ আহত ৩৫ 

776

পিকনিক বাস উল্টে দুইজন নিহত,শিক্ষার্থী ও শিক্ষকসহ আহত ৩৫

ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানি উপজেলার ভাটিয়াপাড়ায় বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে যশোরের একটি পিকনিক বাস উল্টে দুইজন নিহত ও অন্তত ৩৫ জন আহত হয়েছে।

আহত ও নিহতরা যশোরের বাঘারপাড়া বাকড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। আহতের গোপালগঞ্জের কাশিয়ানি স্বাস্থ্য কমপ্লেক্সে, ফরিদপুর ও যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে ৩টি বাসে করে গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পিকনিকে যায় দুই শতাধিক শিক্ষার্থী শিক্ষক, বিদ্যালয় পরিচালনা কমিটির লোকজন ও অফিস স্টাফরা। সারাদিন গোপালগঞ্জের বিভিন্ন স্থান ঘুরে সন্ধ্যার পরে সমাধিস্থল থেকে শিক্ষার্থীদের নিয়ে বাস তিনটি ফেরার পথে গোপালগঞ্জের কাশিয়ানি বাটিয়াপাড়া মোড়ে দ্বিতীয় বাসটি প্রথম বাসটিকে ওভারটেক করতে গেলে দ্বিতীয় বাসটি দুর্ঘটনায় পড়ে। এ সময় মূল সড়ক থেকে বাসটি উল্টে গিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় দ্বিতীয় বাসটির ভেতর থাকা অভিভাবক সদস্য বিদুৎ কুমার বিশ্বাস ঘটনাস্থলেই মারা যান বলে জানান বাকড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিশ্বজিৎ কুমার পাল ।

কাশিয়ানি থানার এসআই দেওয়ান সাদেকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া গুরুতর আহত হয় বাসটিতে থাকা আরো ৩৫ জন শিক্ষার্থী ও শিক্ষক। আহতের মধ্যে বিদ্যালয়ের ল্যাব সহকারী সুদিপ্ত বিশ্বাসকে যশোর জেনারের হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।