Home বাংলাদেশ পুকুরে পড়ে ছিল ইউপি সদস্যের মরদেহষ

পুকুরে পড়ে ছিল ইউপি সদস্যের মরদেহষ

7

পুকুরে পড়ে ছিল ইউপি সদস্যের মরদেহ

শফিকুল ইসলাম শফিক (৩৫) নামে এক ইউপি সদস্যের মরদেহ নওগাঁর রাণীনগর উপজেলার শিবের মাধাইমুড়ি গ্রামের একটি পুকুরে পড়েছিল। সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

শফিকুল গ্রামের হুজুর আলীর ছেলে এবং কালীগ্রাম ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া খানম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শফিকুল মাছ ধরার জন্য বিদ্যুৎচালিত মোটর বসিয়ে পুকুর শুকাচ্ছিলেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয়রা মোটরের পাশে পুকুরের পানিতে মরদেহ পড়ে থাকতে দেখেন। সাইদুরের ধারণা, হয়তো পানি সেচের সময় বিদ্যুতায়িত হয়ে শফিকুলের মৃত্যু হয়েছে বলে জানান শফিকুলের বড় ভাই সাইদুর রহমান।

এলাকাবাসীরা বলেছেন- ইউপি সদস্য শফিকুল বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। কিন্তু কখন, কীভাবে মারা গেছেন, এটি কেউ দেখেনি বা বলতেও পারেনি। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা জানতে মরদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা ।

ঘটনার খবর পেয়ে নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া খানম ও রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজাসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।