Home কুষ্টিয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গৃহবধূ ধর্ষিত

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গৃহবধূ ধর্ষিত

10

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গৃহবধূ ধর্ষিত, আসামী সোহেল রানা গ্রেফতার।

কুষ্টিয়ার মিরপুরে এক গৃহবধূ (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। গত সোমবার রাত অনুমান ১০.০০ টার সময় এই ঘটনাটা ঘটে। অভিযুক্ত সোহেল রানা (৪৯) কে গ্রেফতার করা হয়েছে। সোহেল রানা মিরপুর তেঘরিয়া গ্রামের মৃত ফজলুল হক এর ছেলে।

জানা যায়, আসামী সোহেল রানা গৃহবধূকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিত। গৃহবধূর মা অসুস্থ হওয়ার কারণে তার মায়ের দেখভালের জন্য সে গত শনিবার ১৫/০৭/২০২৩ তারিখ মিরপুর থানাধীন তেঘরিয়া গ্রামে পিতার বাড়ীতে আসে। উক্ত আসামীর বাড়ী গৃহবধূর পিতার বাড়ীর পাশে অবস্থিত। গত সোমবার ১৭/০৭/২০২৩ তারিখ রাত অনুমান ১০.০০ টার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে গেলে ঐ সময় উক্ত আসামী চুপি চুপি গৃহবধূর কক্ষে প্রবেশ করে লুকায় থাকে। অতঃর গৃহবধূ ঘরে প্রবেশ করলে আসামী সোহেল গৃহবধূর মুখ চেপে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে পরিহিত কাপড়-চোপড় খুলিয়া জোর পূর্বক ধর্ষণ করে। আসামী ধর্ষন শেষে বলে “এই ঘটনা জানাজানি হলে তোর সংসার আমি ভেঙ্গে দেব”। এই ধরনের হুমকি দিয়ে ঘর হতে বাইরে যাওয়ার সময় পাশের কক্ষে থাকা গৃহবধূর দাদী আসামীকে দেখে চিৎকার করতে থাকলে মোঃ মকিম, মোঃ জান আলী, মোঃ তরিকুল ইসলাম সহ আশেপাশের লোকজন ছুটে এসে আসামীকে আটক করে। স্থানীয় লোকজন মিরপুর থানায় সংবাদ দিলে মিরপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে আসামীকে পুলিশের হেফাজতে গ্রহন করে।

এ বিষয়ে মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মিরপুর থানায় একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করা হয়েছে।