Home বাংলাদেশ প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

176

প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

দানেশ সরদার (৩৫) নামে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।

২৬ ডিসেম্বর সোমবার দিনগত রাত ১২টার দিকে তিনি মারা যান। এর আগে সন্ধ্যা সাতটার দিকে উপজেলার রাজনগর ইউনিয়নের ঠাকুরকান্দি এলাকার এ হামলার ঘটনা ঘটে।

ওই এলাকার সোনা মিয়া সরদারের ছেলে নিহত দানেশ সরদার তিনি ১০ বছর ধরে মালয়েশিয়ায় ছিলেন। তিন মাস আগে দেশে আসেন।

এলাকাবাসী ও পুলিশ জানান, ঠাঁকুরকান্দি এলাকার জয়নাল মোড়লের সঙ্গে সোনা মিয়া সরদারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় ঠাকুরকান্দি এলাকার লোকমান আকনের বাড়ির সামনের সড়কে প্রবাসী দানেশকে একা পেয়ে জয়নাল মোড়ল, শাহীন মোড়ল ও জনি মোড়লরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। গুরুতর আহত অবস্থায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠান। পরে ঢাকা নেওয়ার পথে মাওয়া এলাকায় তার মৃত্যু হয়।

জয়নাল মোড়ল, শাহীন মোড়ল ও জনি মোড়লসহ ১৫/২০ জন মিলে আমার ভাইকে হত্যা করেছে। আমরা এই হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি বলে জানান নিহত দানেশের বোন সাথী আক্তার।

ঠাকুরকান্দি এলাকায় একটি হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনার তদন্ত অব্যাহত আছে। প্রাথমিকভাবে জানা গেছে, পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা করতে পারে। ভুক্তভোগী পরিবার অভিযোগ দিলে আমরা মামলা রুজু করবো। এ ঘটনায় কেউ আটক হয়নি, আটকের চেষ্টা চলছে বলে জানান নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান।