Home কুষ্টিয়া প্রবীন আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব এর প্রয়াণে কুষ্টিয়া আইনজীবী সমিতির শোকবার্তা

প্রবীন আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব এর প্রয়াণে কুষ্টিয়া আইনজীবী সমিতির শোকবার্তা

8

প্রবীন আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব এর প্রয়াণে কুষ্টিয়া আইনজীবী সমিতির শোকবার্তা

অ্যাড. পলল, কুষ্টিয়া

৮ জুলাই, ২০২৩ ইং।

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির প্রবীণ সদস্য ও ইসলামী বিশ্ববিদ্যালয় আইন বিভাগের খন্ডকালীন শিক্ষক খন্দকার মাহবুব রহমান ঢাকায় আজ সকাল দশটায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজীউন।

জেলা আইনজীবী সমিতি, কুষ্টিয়ার সভাপতি অ্যাড. নুরুল ইসলাম দুলাল এবং সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া আইন কলেজের প্রভাষক অ্যাড. শেখ মোহাম্মদ আবু সাঈদ শোক বার্তার মাধ্যমে আইনজীবী সমিতির পক্ষ থেকে গভীর শোক, মরহুমের পরিবারকে সমবেদনা জানান।

এছাড়াও প্রবীণ এই আইনজীবীর মৃত্যুতে শোক প্রকাশ করেন কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর (পি.পি.) ও সাবেক সভাপতি অ্যাড. অনুপ কুমার নন্দী এবং বিজ্ঞ সরকারি কৌসুলি (জি.পি.) ও সাবেক সভাপতি অ্যাড. আ.স.ম আখতারুজ্জামান মাসুম।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। পারিবারিক বিশ্বস্ত সূত্রে জানা যায়, মরহুমের নামাজে জানাজা আগামী ৯ ই জুলাই, রোজ রবিবার তারিখ সকাল সাড়ে এগারোটায় কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী চত্ত্বরে অনুষ্ঠিত হবে।

উক্ত জানাজায় সকল আইনজীবী ও আইনজীবী সহকারীকে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেন কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক সদস্য অ্যাড. শেখ মোহাম্মদ আবু সাঈদ।