Home কুষ্টিয়া প্রেমিকের বিয়ের ০৪ দিন পর, প্রেমিকের বাড়িতেই প্রেমিকার মৃ ত দেহ উদ্ধার

প্রেমিকের বিয়ের ০৪ দিন পর, প্রেমিকের বাড়িতেই প্রেমিকার মৃ ত দেহ উদ্ধার

14

গত ২২/০৮/২০২৩ ইং তারিখে, কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী মাহবুবুর হাসান সুম‌নের বাসা থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ব‌লেন, কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী মাহবুবুর হাসান সুম‌নের সঙ্গে নিহত তুলি খাতুনের প্রেমের সম্পর্ক ছিল।

স্থানীয়দের বরাতে জানা যায়, হাটস হরিপুর ইউনিয়নের সালদাহ গ্রামের ০৭ নং ওয়ার্ডের মজিবর রহমানের মেয়ের সঙ্গে গত ১৮আগসট ২০২৩ শুক্রবার বিবাহ সম্পন্ন হয় মাহবুবুর হাসান সুম‌নের।

স্থানীয়রা আরো জানান, দুপুরের দিকে তুলি বোরকা পড়ে এ্যাভোকেটের বাসায় প্রায় দিনে আসেন। তবে কি কারণে আসেন সেটা বলতে পারবেন না। সন্ধ্যার দিকে জানতে পারেন একটি মেয়ে তৃতীয় তলাতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে এ্যাডভোকেটের লোকজন তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল নিয়ে যান। সেখানে দায়িত্বর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে মৃতার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে নিহত ছাত্রীর বোন বলেন তার বোন বাঁধে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হন। পরে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারি তার বোন হাসপাতালে মারা গেছে। তিনি আরও বলেন তার বোনের মৃত্যুর জন্য এ্যাডভোকেটসহ তার পরিবারের সদস্যরা জড়িত আছেন বলে তিনি দাবী করেন।

তবে এ্যাডভোকেট মাহমুদুল হাসান (সুমন) এর কাছে বিষয়টি জানার জন্য মুঠো ফোনে ফোন দিলে তিনি কেটে দেন। পরে ফোন বন্ধ করে দেন।

এ বিষয় কুষ্টিয়া মডেল থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ বিষয় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।