Home বাংলাদেশ বগুড়ার গাবতলীতে ধানক্ষেত থাকে নাজমুল হাসান নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধার

বগুড়ার গাবতলীতে ধানক্ষেত থাকে নাজমুল হাসান নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধার

10

বগুড়ার গাবতলীতে ধানক্ষেত থাকে নাজমুল হাসান নামে এক সিএনজি চালকের লাশ উদ্ধার করে পুলিশ

বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাগাটা ইউনিয়নের হাতিবান্ধা এলাকার একটি ধানক্ষেত থাকে নাজমুল হাসান(৩৫) নামের ওই সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে ২২ অক্টোবর (রোববার) দুপুর ৩ টার দিকে পুলিশ।

উদ্ধার হওয়া সিএনজি চালক নাজমুল হাসান বগুড়ার গাবতলী উপজেলাধীন দুর্গাহাটা ইউনিয়নের হাতিবান্ধা মধ্যপাড়া এলাকার জহুরুল প্রামাণিকের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান,নাজমুল হাসান গত শুক্রবার(২০ অক্টোবর) বিকালে তার সিএনজি বাড়িতে রেখে বেড়িয়ে পড়েন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তবে এব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় কোন লেখিত অভিযোগ করেনি।শুধু এলাকায় মাইকিং করে তার খোঁজ করছিলেন।

২২ অক্টোবর রোববার দুপুর ২টার দিকে হাতিবান্ধা এলাকায় একটি ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসীরা। এরপর তারা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দুপুর ৩টার দিকে ঘটনাস্থল থেকে নাজমুলের মরদেহ উদ্ধার করে। নাজমুলের শরীরে একাধিক ক্ষতের চিহ্ন পাওয়া যায়।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ( শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে এবং এ ঘটনায় তদন্ত করে হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান গাবতলী মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার।