Home বাংলাদেশ বন্ধুর বাইকে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল নারী ক্রিকেটারের

বন্ধুর বাইকে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল নারী ক্রিকেটারের

120

বন্ধুর বাইকে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল নারী ক্রিকেটারের

২০ জানুয়ারি শুক্রবার বিকেলে কাশিপুর চৌরাস্তা সংলগ্ন রাব্বি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,আনুশকা ভোলা জেলার চরফ্যাশন উপজেলার রসুলপুর গ্রামের বাসিন্দা আবু জাহেরের মেয়ে। বরিশালে ফুফুর বাসায় থেকে লেখাপড়া করতেন। আজ তার দুই বন্ধু শাওন ও জুবায়েরের সঙ্গে মোটরসাইকেলে কাশিপুরের দিক থেকে নথুল্লাবাদ টার্মিনালের দিকে আসছিলেন। পথে কাশিপুর চৌরাস্তা সংলগ্ন রাব্বি ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী পরিবহনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। পরিবহনের যাত্রীরা অক্ষত থাকলেও মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আনুশকা মারা যান। অপর দুই বন্ধু চিকিৎসাধীন রয়েছেন।আহতরা হলেন শাওন কাশিপুর বাজার এলাকার আবুল হোসেনের ছেলে এবং জুবায়ের আহমেদ মুলাদী উপজেলার গাছুয়া এলাকার বাসিন্দা।

দুর্ঘটনায় আনুশকা নামের একজন মারা গেছেন। তার দুই বন্ধু শাওন (২০) ও জুবায়ের আহমেদকে (২০) গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।

মারা যাওয়া আনুশকার বন্ধুরা জানিয়েছেন সে বরিশালে জেলা টিমে ক্রিকেট খেলত। ভালো ক্রিকেট খেলতে পারতো বলে বিভিন্ন সময় বরিশালের বাইরেও ম্যাচ খেলতে যেত। তার বিষয়ে আরও খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলে জানান গণমাধ্যমকে এয়ারপোর্ট থানার উপপুলিশ পরিদর্শক রিয়াজ।