Home বাংলাদেশ বরগুনায় বিআরটিসির গাড়িতে অস্ত্র ও মাদকসহ এক চোরাকারবারী আটক 

বরগুনায় বিআরটিসির গাড়িতে অস্ত্র ও মাদকসহ এক চোরাকারবারী আটক 

4

অস্ত্র ও মাদকসহ এক চোরাকারবারী আটক

৫টি এয়ার গান, ১টি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও বিদেশি মদসহ বরগুনার পাথরঘাটায় বিআরটিসির গাড়িতে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে কোস্টগার্ড। পাথরঘাটা উপজেলা থেকে নদীপথে লঞ্চযোগে অস্ত্র ও মাদকসহ রাজধানী ঢাকায় যাওয়ার সময় তাকে আটক করা হয়।

জেলার মুন্সীরহাট খাল সংলগ্ন বেইলী ব্রিজ এলাকায় শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১২টায় বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্র ও মাদকসহ ওই ব্যক্তিকে আটক করা হয়।

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থেকে ছেড়ে আসা বিআরটিসির গাড়ি পাথরঘাটার মুন্সিরহাট সংলগ্ন বেইলি ব্রিজ এলাকায় গেলে বাসটি থামিয়ে তল্লাশি শুরু করলে গাড়ির মধ্যে সিটের উপরে যাত্রীদের ব্যাগ রাখার স্থানে পেপার কাগজ ও কার্টুন মোড়ানো অবস্থায় অস্ত্র, গুলি ও এক বোতল বিদেশি মদ পাওয়া যায়। সেখান থেকে আটক করা হয় মাদক ব্যবসায়ী শেখ মমিনুল ইসলাম নামে এক ব্যক্তিকে। তিনি সাতক্ষীরা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

পাথরঘাটা উপজেলা থেকে নদীপথে লঞ্চযোগে অস্ত্র ও মাদকসহ রাজধানী ঢাকায় যাওয়ার উদ্দেশে তিনি পাথরঘাটায় গিয়েছিলেন বলে জানান মাদক ব্যবসায়ী মমিনুল।

জব্দকৃত মোট ৬টি অস্ত্র, ৫ রাউন্ড গুলি ও মাদকসহ আটক ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাথরঘাটা থানায় হস্তান্তর করেছে কোস্টগার্ড।