Home বাংলাদেশ বাগেরহাটের রামপালে দেশী- বিদেশি মদ সহ ৩ মাদক কারবারি গ্রেফতার

বাগেরহাটের রামপালে দেশী- বিদেশি মদ সহ ৩ মাদক কারবারি গ্রেফতার

315

বাগেরহাটের রামপালে দেশী- বিদেশি মদ সহ ৩ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদেক: এ এইচ নান্টু || বাগেরহাটের রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে তুহিন শিকদার(২৪), গাজী ইমরুল কায়েস (২৬) ও মনোজিৎ ঢালী (২৬) নামের তিন জন মাদক কারবারি কে দেশী ও বিদেশী মদ সহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত তিন মাদক কারবারি কে বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

আটককৃতরা হলো, বাগেরহাট জেলার রামপাল উপজেলার শ্রীফলতলা গ্রামের আনসার শিকদারের ছেলে তুহিন শিকদার, একই গ্রামের আব্দুল মজেদ গাজীর ছেলে ইমরুল কায়েস ও ওড়াবুনিয়া গ্রামের মনোরঞ্জন ঢালীর ছেলে মনোজিৎ ঢালী।

রামপাল থানা পুলিশ সূত্রে জানা যায়,  শুক্রবার (২১ জুন ) মাদক,অস্ত্র,জুয়া বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে রামপাল থানার অফিসার ইনচার্জ জনাব সোমেন দাশ এর তত্বাবধানে এস আই লিটন কুমার বিশ্বাস এর নেতৃত্বে সংগীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে রামপাল সদরের হাজী এনায়েতউল্লাহ মাদ্রাসার সামনে থেকে তিন বোতল বিদেশী মদ ও এক বোতল দশীয় মদ সহ তুহিন শিকদার, ইমরুল কায়েস ও মনোজিৎ ঢালী কে হাতেনাতে আটক করা হয়।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস সাংবাদিকদের বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে তিন জন মাদক কারবারি কে দেশি ও বিদেশী চার বোতল মদ সহ গ্রেফতার করেছি। মামলা রুজু করে আটক তিনজন মাদক কারবারি কে বাগেরহাট বিজ্ঞআদালতে প্রেরণ করা হয়েছে। মাদক,অস্ত্র,জুয়া বিরোধী আমাদের   অভিযান অব‍্যহত আছে।