Home বাংলাদেশ বাবাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো এইচএসসি পরীক্ষার্থীর আঁখি আকতারের

বাবাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো এইচএসসি পরীক্ষার্থীর আঁখি আকতারের

157

বাবাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো এইচএসসি পরীক্ষার্থীর আঁখি আকতারের

জমি নিয়ে সংঘর্ষে আহত বাবাকে বাঁচাতে গিয়ে দিনাজপুরের বীরগঞ্জে এইচএসসি পরীক্ষার্থী মোছা. আঁখি আকতার (২০) নিহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে পুলিশ।৪ ডিসেম্বর রোববার দুপুরে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের দিস্তাপড়া গ্রামে এ ঘটনা ঘটে।

দিস্তাপড়া গ্রামের আকতারুল ইসলামের মেয়ে নিহত আঁখি তিনি এবার বীরগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

রশিদা বেগম, সাবিনা আকতার ,শাকিল হোসেন, মিস্টার ও রুবেলকে গ্রেফতার করা হয়েছে এবং তাদেরকে বীরগঞ্জ থানা হাজতে রাখা হয়েছে।

ওই গ্রামের রিয়াজুল ইসলামের সঙ্গে তার চাচাতো বোন রোকেয়া বেগমের দীর্ঘদিন ধরে জমি নিয়ে মামলা চলে আসছে। ওই জমিতে ৪ ডিসেম্বর রোববার দুপুরে রিয়াজুল ইসলাম ঘর তুলতে যান। এসময় রোকেয়া বেগমের লোকজন গিয়ে বাধা দেন। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে আঁখির বাবা আকতারুল ইসলাম আহত হন।পরীক্ষা দিয়ে বাসায় ফিরেই মারামারির খবর শুনে আহত বাবাকে বাঁচাতে দৌড়ে ঘটনাস্থলে যান আঁখি। এসময় প্রতিপক্ষের লোকজন পেছন থেকে আঁখির মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। এলাকাবাসীরা তাকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান নিহত আঁখির খালাতো ভাই জাহিদ হাসান।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার।