Home বাংলাদেশ বাবার হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর জনসভায় ছুটে এসেছেন জাহেদুল

বাবার হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর জনসভায় ছুটে এসেছেন জাহেদুল

101

বাবার হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর জনসভায় ছুটে এসেছেন জাহেদুল

প্রধানমন্ত্রীর কক্সবাজার আসার খবরে চকরিয়ার বরইতলি ইউনিয়নের পহরচাদা গ্রাম থেকে বাবা হত্যার বিচার চাইতে ছুটে এসেছেন জাহেদুল।আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দিনের সফরে কক্সবাজার এসেছেন।

৭ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে কক্সবাজারের ইনানিতে আসেন তিনি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভাষণ দেবেন তার প্রধান ফটকে বাবার ছবি নিয়ে দাঁড়িয়ে আছেন জাহেদুল।

জাহেদুল বলেন, ‘২০১৫ সালের ২ ফেব্রুয়ারি আমার বাবা কাতার যাওয়ার জন্য বাসে করে ঢাকা যাচ্ছিলেন। এ সময় কুমিল্লার চৌদ্দগ্রাম পৌঁছালে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা গাড়িতে আগুন ধরিয়ে দেন। পরে ঘটনাস্থলে দুগ্ধ হয়ে আমার বাবা মারা যান। বাবার হত্যার বিচার চাইতে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছি’।

তিনি আরও বলেন, ‘প্রশাসনের দরজা দরজায় গিয়েও বিচার পাইনি। তাই প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইতে জনসভায় এসেছি। আমরা এ রকম প্রতিহিংসার রাজনীতি চাই না’।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারে এসেছেন। ইনানি সমুদ্র সৈকতে প্রথমবারের মতো বাংলাদেশে নৌ বাহিনী আয়োজিত বাংলাদেশসহ বিশ্বের ২৮ দেশের নৌ বাহিনী ও মেরিটাইম সংস্থার অংশগ্রহণে চার দিনব্যাপী ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ (আইএফআর)-২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। প্রধান অতিথি হিসেবে তিনি এ ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী বলে স্থানীয় প্রশাসন জানিয়েছেন।

নিরাপত্তার কারণে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও এর আশপাশের এক কিলোমিটার সড়কে কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। জেলা পুলিশের পাশাপাশি অন্য জেলাগুলো থেকে আসা পুলিশ সদস্যদের মাধ্যমে কক্সবাজারে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। আমরা নিরাপত্তার বিষয়টি সফলভাবে দেখভাল করছি বলে জানান পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম।