Home বাংলাদেশ বাস চাপায় নসিমনের ৫ যাত্রী নিহত এবং আহত ৬

বাস চাপায় নসিমনের ৫ যাত্রী নিহত এবং আহত ৬

133

বাস চাপায় নসিমনের ৫ যাত্রী নিহত এবং আহত ৬

এক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও ৬ জন গুরুতর আহত হয়েছে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদের সামনে। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে পিরোজপুর-ভান্ডারিয়া সড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২) এবং বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো. বাদশা (১৭), শাহিন মোল্লা ও সাব্বির।

সদর উপজেলার শংকরপাশা এলাকার পিরোজপুর-ভান্ডারিয়া সড়ক দিয়ে শুক্রবার বিকেল ৫টার দিকে নসিমনে করে একদল যুবক ভান্ডারিয়ার উদ্দেশে যাচ্ছিল। নসিমনটি হঠাৎ বিকল হয়ে রাস্তায় উল্টে গেলে যাত্রীরা রাস্তায় পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গ্রামীন পরিবহনের একটি বাস যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হন এবং গুরুতর আহত হন ৭ জন। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়। পরে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরও ২ জনের।

এরই মধ্যে ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান।