Home বাংলাদেশ বাস-মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

বাস-মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

15

বাস-মোটরসাইকেলের সংঘর্ষে যুবকের মৃত্যু

যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম আহছান উল্যাহ সুমন (২৬)। তিনি উপজেলার চরএলাহী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের অজি উল্যাহ কেরানী বাড়ির জয়নাল আবদীনের ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ৭ এপ্রিল শুক্রবার সকাল ৭টার দিকে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুমন ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গত রোববার (২৯ মার্চ) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়ন থেকে তার ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে ফেনীর দাগনভূঞা বাজারের উদ্দেশে বের হন। যাত্রা পথে মোটরসাইকেলটি বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বসুরহাট-ফেনী সড়কের মহাজন দীঘি এলাকায় পৌঁছলে বসুরহাটগামী একটি বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টার দিক তার মৃত্যু হয়।

নিহতের মরদেহ দাফন শেষে নিহতের পরিবার এ ঘটনায় আইনগত পদক্ষেপ নিবেন বলে জানান চরএলাহী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. ইউসুফ স্বপন।

বিষয়টি শুনেছি তবে নিহতের পরিবার এ বিষয়ে স্থানীয় পুলিশকে অবহিত করেনি বলে জানান কোম্পানীগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) গণেশ চ্যংচুংগা।