Home আন্তর্জাতিক ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের বহুতলে, আগুনে পুড়ে মৃত কমপক্ষে ৭, আহত ৪০

ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের বহুতলে, আগুনে পুড়ে মৃত কমপক্ষে ৭, আহত ৪০

14

ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের বহুতলে, আগুনে পুড়ে মৃত কমপক্ষে ৭, আহত ৪০

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ভোর ৩টে ৫ মিনিটে ওই বহুতলে আগুন লেগে যায়। সেই আগুন এক তলার বেশ কয়েকটি দোকান এবং গাড়ি রাখার জায়গায় ছড়িয়ে পড়ে। বাড়ির বাইরে বেরোতে না পেরে নিজেদের ফ্ল্যাটেই আটকে পড়েন আবাসিকেরা।

শুক্রবার ভোরে ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের বহুতলে। গোরেগাঁও পশ্চিমে মহাত্মা গান্ধী রোডের ওই সাত তলা ভবনে আগুন লেগে কমপক্ষে সাত জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৪০ জনেরও বেশি আবাসিক। আহতদের মোট ৩১ জনকে এইচবিটি ট্রমা হাসপাতালে এবং ১৫ জনকে কুপার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ভোর ৩টে ৫ মিনিটে ওই বহুতলে আগুন লেগে যায়। সেই আগুন এক তলার বেশ কয়েকটি দোকান এবং গাড়ি রাখার জায়গায় ছড়িয়ে পড়ে। বাড়ির বাইরে বেরোতে না পেরে নিজেদের ফ্ল্যাটেই আটকা পড়েন আবাসিকেরা। প্রাণ বাঁচাতে বেশ কয়েক জন আবাসিক বহুতলের ছাদে উঠে যান। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের আটটি ইঞ্জিন এবং পাঁচটি জলের ট্যাঙ্কার। অ্যাম্বুল্যান্সেও খবর দেওয়া হয়। এর পর সকাল ৬টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। আহতদের উদ্ধারকাজ শুরু হয়।

দমকল বিভাগের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় সাত জনের মৃত্যু হয়েছে। কী করে এই আগুন লাগল, তা খতিয়ে দেখা হচ্ছে বলেও দমকল সূত্রে খবর। সূত্র আনন্দবাজার।