Home বাংলাদেশ মডেল থানার দুই এসআই ক্লোজড 

মডেল থানার দুই এসআই ক্লোজড 

199

মডেল থানার দুই এসআই ক্লোজড

পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেয়ার ঘটনায় জড়িত বরিশালে পুলিশের দুই উপপরিদর্শককে (এসআই) ক্লোজ করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার তাদের পুলিশ লাইনসে ক্লোজ করা হয়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে মে‌ট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন তিনি বলেন পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেয়ার ঘটনায় কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক ইব্রাহীম খলিল ও মেহেদী হাসানকে অভিযুক্ত করা হয়েছে। তাদের পুলিশ লাইনসে ক্লোজ করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।

গত সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে নগরীর বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাংক এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালান সাদা পোশাকধারী কয়েক ব্যক্তি। এ সময় মাইক্রোবাসে চার ক্যান বিয়ার পাওয়া যায়। এতে মাইক্রোবাসের যাত্রীদের কাছে এক লাখ টাকা দাবি করেন তারা।

ডিবি পুলিশ পরিচয়দানকারীরা তল্লাশির একপর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে তাদের ছেড়ে দেন। এ ঘটনায় মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে কোতোয়ালি মডেল থানার ওই দুই উপপরিদর্শককে শনাক্ত করে।নাম প্রকাশে অনিচ্ছুক এক পর্যটক বলেছেন।