Home কুষ্টিয়া মরহুম রহমত আলী স্মরণে থানাপাড়া ঈদগাহ ময়দানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

মরহুম রহমত আলী স্মরণে থানাপাড়া ঈদগাহ ময়দানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

8

মরহুম রহমত আলী স্মরণে থানাপাড়া ঈদগাহ ময়দানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

আজ ৭ই জুলাই, ২০২৩ ইং রোজ শুক্রবার বিকাল ৫ টায় থানাপাড়া ঈদগাহ মাঠে প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মরহুম রহমত আলী স্মৃতি সিনিয়র – জুনিয়র প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। থানাপাড়া বাধ এলাকার প্রায় সহস্রাধিক নাগরিকগণ দর্শক হিসেবে অংশগ্রহণ করে। পুরুষের পাশাপাশি থানাপাড়া বাধের নারীরা দর্শক হিসেবে অংশগ্রহণ করেন।

কুষ্টিয়া ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও থানাপাড়া ঈদগাহ কমিটির ১ নং নির্বাহী সদস্য পৌর কাউন্সিলর মাজেদুল হক ধীমানের উদ্যোগে উক্ত সিনিয়র জুনিয়র প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর পুলিশ ফাড়ির এএসআই শরিফুল ইসলাম, থানাপাড়া ঈদগাহ কমিটির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক জনাব আয়ুব হোসেন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মিজানুর রহমান মিজান, থানাপাড়া ঈদগাহের নির্বাহী সদস্য ও সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার সমন্বয়ক এবং গড়াই ক্রীড়া সংসদের মহাসচিব অ্যাড. মোঃ মুহাইমিনুর রহমান পলল।

এছাড়াও উপস্থিত ছিলেন গড়াই ক্রীড়া সংসদের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সহসভাপতি নকীব হাসান মান্তু, আইন শৃঙ্খলা বাহিনী র‍্যাব ১৩ বাটেলিয়ান সদস্যক্স জাকির হোসেন, গড়াই ক্রীড়া সংসদের নির্বাহী সদস্য মিলনসহ স্থানীয় সমাজসেবক, কর্মজীবী ও থানাপাড়া বাধ এলাকার বাসিন্দারা।

উল্লেখ্য যে অনেক উৎসাহ, উদ্দীপনার মাঝে এ আয়োজনটি স্থানীয় সকল বয়সী নাগরিক সমাজ ক্রীড়া অনুষ্ঠানটি উপভোগ করেন। ২ নং ওয়ার্ড কাউন্সিলর মাজেদুল হক ধীমান বলেন, থানাপাড়ার তৃণমূল যুব সমাজকে মাদক ও অপরাধ বিমুখ রাখতে এই আয়োজন করা হয়।