Home বাংলাদেশ মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাব সদস্য আহত

মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাব সদস্য আহত

8

মাদক ব্যবসায়ীদের হামলায় র‌্যাব সদস্য আহত

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে মাদকবিরোধী অভিযানে গিয়ে মাদক ব্যবসায়ীদের ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছেন উত্তম কুমার নামে এক র‌্যাব সদস্য। একই সঙ্গে গুলিবিদ্ধ অবস্থায় অভিযুক্ত মাদক ব্যবসায়ী সাইদ ওরফে সুইটকে (২৪) আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৬৮ বোতল ফেনসিডিল।

মঙ্গলবার (৩০ মে) বিকেল ৫ টার দিকে হাড়াভাঙ্গা গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। আহত র‌্যাব সদস্য ও মাদক ব্যবসায়ীকে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে র‌্যাব-১২ এর মেহেরপুরের গাংনী ক্যাম্পের একটি সিভিল দল সীমান্তবর্তী হাড়াভাঙ্গা গ্রামে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা ধারালো অস্ত্র দিয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলা করে। এতে উত্তম কুমার নামে এক র‌্যাব সদস্য রক্তাক্ত জখম হন। এ সময় আত্মরক্ষায় র‌্যাব সদস্যরা গুলি চালান। এতে গুলিবিদ্ধ হয়ে র‌্যাবের হাতে আটক হয় মাদক ব্যবসায়ী সাইদ ওরফে সুইট। ঘটনাস্থল থেকে ৬৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব।

এদিকে গুরুতর আহত অবস্থায় র‌্যাব সদস্য উত্তম কুমারকে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। একই সঙ্গে মাদক ব্যবসায়ী সাইদকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান র‌্যাব সদস্যরা। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার আবির হোসেন।

এক র‍্যাব সদস্য গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হন। তাকে এলোপাতাড়িভাবে কোপানো হয়েছে। চিকিৎসাসেবা দেওয়ার পর তিনি অনেকটা আশঙ্কামুক্ত বলে জানান কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার।@rab12