Home বাংলাদেশ মেহেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসহ মহিলা মাদক কারবারি আটক

মেহেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসহ মহিলা মাদক কারবারি আটক

11

মেহেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসহ মহিলা মাদক কারবারি আটক

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে খায়রুল ইসলাম(৩৭)ও রিতা খাতুন(৩২) নামের দুই মাদক চোরাকারবারীকে গ্রেফতার করেছে মেহেরপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মেহেরপুর সদর উপজেলার রাজাপুর গ্রাম থেকে খায়রুল ইসলাম ও রিতা খাতুনকে ৩ ডিসেম্বর রবিবার দুপুরে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের কাছ থেকে ১২ গ্রাম হিরোইন উদ্ধার করা হয় গ্রেফতারকৃতরা হলেন মেহেরপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের আসমান আলীর ছেলে খায়রুল ইসলাম ও তার স্ত্রী রিতা খাতুন।

স্থানীয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়,গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাশেমের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্য সদস্যরা মেহেরপুর সদর উপজেলা রাজাপুর এলাকার জনৈক হাফিজুল ইসলামের কলা বাগানের পূর্ব পাশের রাস্তার উপর থেকে খাইরুল ইসলাম ও তার স্ত্রী রিতা খাতুনকে আটক করেন।

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাশেম জানান, তাদের নিকট থেকে ১২ গ্রাম হিরোইন এবং তাদের ব্যবহৃত টিভিএস মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।