Home কুষ্টিয়া লিফট বিড়ম্বনায় আইনজীবীদের কুষ্টিয়া আদালত চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত

লিফট বিড়ম্বনায় আইনজীবীদের কুষ্টিয়া আদালত চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত

77

লিফট বিড়ম্বনায় আইনজীবীদের কুষ্টিয়া আদালত চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত

আজ ৯ অক্টোবর, ২০২২ ইং সকাল ১০ ঘটিকায় কুষ্টিয়ায় আদালত আদালত চত্ত্বরে আইনজীবী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক ও কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক নির্বাচিত সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, সাবেক ছাত্রনেতা অ্যাড. সাইফুর রহমান সুমনের সভাপতিত্বে এবং সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাড. মোঃ মুহাইমিনুর রহমান পলল এর পরিচালনায় মূল বক্তব্য পেশ করেন জেলা আইনজীবী সমিতি কুষ্টিয়ার সিনিয়র সহসভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাড. ওয়াদুদ মিয়া।

এসময় অনেক তিনি বলেন গত সপ্তাহে প্রায় দশজন আইনজীবী লিফটে আটকা ছিলো প্রায় আধাঘন্টা, এতে অনেক সিনিয়র আইনজীবী অসুস্থ হয়ে পড়েন, তারপর ঘটনাস্থলের মানুষের সহযোগিতায় খবর পৌছালে তাদের উদ্বার করেন কতৃপক্ষ, অবিলম্বে এই লিফট সারতে হবে, কোর্টচলাকালীন কখনো যেনো লিফট বন্ধ নাহয় সেব্যবস্থা নেওয়া হোক। প্রতিদিন প্রায় অর্ধশত অসুস্থ ও বয়োজ্যেষ্ঠ আইনজীবী সহ বিচারপ্রার্থী শতাধিক মানুষের ৩,৪,৫ তলায় ওঠা কষ্টসাধ্য ব্যাপার।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক ও আইনজীবী সমিতির নির্বাচিত জুনিয়র সদস্য অ্যাড. জমিরন খাতুন, সিনিয়র সদস্য সানোয়ারা খাতুন সানু, অ্যাড. সঞ্জয় কুমার গৌতম, কার্যনির্বাহী সদস্য আকলিমা খাতুন আশা, অ্যাড. সালমা সিদ্দীকা, অ্যাড. আশরাফুল ইসলাম সুমন। এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সম্পাদক ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আমানউল্লাহ নান্টু, অ্যাড. হাফিজুল ইসলাম মুনীর, অ্যাড. বদরুদ্দীন বদু, অ্যাড. ফারুক আলম পান্না প্রমুখ।