Home কুষ্টিয়া সংস্কৃতির জনপদ কুষ্টিয়ায় সাংস্কৃতিক নবজাগরণের লক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা ও...

সংস্কৃতির জনপদ কুষ্টিয়ায় সাংস্কৃতিক নবজাগরণের লক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা ও ইবি কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

20

সংস্কৃতির জনপদ কুষ্টিয়ায় সাংস্কৃতিক নবজাগরণের লক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা ও ইবি কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

আজ ২১ শে মে, ২০২৩ রোজ রবিবার রাত ৮ টায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা ও ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার অস্থায়ী কার্যালয়ে আগামী ২রা জুন জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির আয়োজনে এবং কুষ্টিয়া জেলা ও ইবি শাখার সহযোগিতায় দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্বদের উপস্থিতিতে সাংস্কৃতিক উর্বরভূমি কুষ্টিয়ার কৃতি সন্তানদের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি সকল প্রজন্মের মধ্যে তুলে ধরার লক্ষ্যে আলোচনা সভা উদ্যোগ বাস্তবায়নের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি প্রফেসর ড. অরবিন্দু সাহা, সাধারণ সম্পাদক প্রফেসর ড. বাকী বিল্লাহ বিকুল, সাংগঠনিক সম্পাদক ড. সঞ্জয় কুমার সরকার, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এস. এস. রুশদী, সহসভাপতি নকীব হাসান মান্তু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

টেলিকনফারেন্সের মাধ্যমে উক্ত যৌথ সভায় দিক নির্দেশনা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ঢাকা মিডিয়া ক্লাবের সভাপতি এবং দৈনিক বিজনেস ফাইল পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংস্কৃতিক ও মিডিয়া ব্যাক্তিত্ব জনাব অভি চৌধুরী।

আসন্ন ২রা জুন ২০২৩ ইং বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের আয়োজন দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যাক্তিত্বদের কুষ্টিয়া সফর, সাংস্কৃতিক নবজাগরণ দ্যুতি সকল প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে আলোচনা সভা সফল করার উদ্দেশ্যে বিস্তারিত সাংগঠনিক প্রস্তুতিমূলক আলোচনা করা হয়।