Home বাংলাদেশ সিরাজগঞ্জে মেয়ের ছুরির আঘাতে মায়ের মৃত্যু

সিরাজগঞ্জে মেয়ের ছুরির আঘাতে মায়ের মৃত্যু

9

সিরাজগঞ্জে মেয়ের ছুরির আঘাতে মায়ের মৃত্যু

প্রকাশ্যে মেয়ের ছুরির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায় ১৬ অক্টোবর সোমবার সকালে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।।

পরে এলাকাবাসীর সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় আহত মা ঝুমা কর্মকারকে কে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় মেয়ে পূজা কর্মকার সিঁথি (২২) কে আটক করে রায়গঞ্জ থানা পুলিশ।

বগুড়া জেলার শেরপুর থানার পৌর শিশু পার্ক এলাকার রথীন্দ্রনাথ কর্মকারের স্ত্রী নিহত ঝুমা কর্মকার (৪৫)। মেয়ে পূজা কর্মকার সিঁথি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১ টার দিকে শেরপুর হতে ঢাকার উদ্দেশ্যে এস.আর বাসে উঠে মা ঝুমা কর্মকার ও মেয়ে পূজা কর্মকার সিঁথি।গাড়িটি চান্দাইকোনা বাস স্ট্যান্ড পাওয়ার একটু আগে সুপারভাইজার কে সিঁথি বলে আমার বই পড়ে গেছে তাই বাসটি থামান। সিঁথির মা বলে বাস থামানোর দরকার নেই। কিন্তু সিঁথি ব্যাগ থেকে চাকু বের করে সুপারভাইজার কে ভয় দেখিয়ে বাসটি চান্দাইকোনা বাসস্ট্যান্ডে থামান। পরে বাস থামার সাথেই চান্দাইকোনা বাসস্ট্যান্ডে নেমে যায় মেয়ে সিঁথি। মেয়ের সাথে মা ও বাস থেকে নামে। পরে মেয়ে বাস থেকে কেন নেমে গেলো এ কথা জিজ্ঞেসা করতেই মেয়ে সিঁথি তার ব্যাগ থেকে চাকু বের করে মা ঝুমার বুকের বাম পাশে আঘাত করে। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় আহত ঝুমা কে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে ঘটস্থলে গিয়ে মেয়েটিকে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে ঠিক কি কারনে মেয়ে এমন কাজ করলো তা ঘতিয়ে দেখা হচ্ছে।বলে জানান রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম।