Home বাংলাদেশ সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় প্যান্টের ভেতর সেলাই করা অবস্থায় ৭০ লাখ...

সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় প্যান্টের ভেতর সেলাই করা অবস্থায় ৭০ লাখ টাকার স্বর্ণের বার আটক

9

সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় প্যান্টের ভেতর সেলাই করা অবস্থায় ৭০ লাখ টাকার স্বর্ণের বার আটক

বাংলাদেশের (বিজিবি) অভিযানে যশোরের চৌগাছা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ছয়টি স্বর্ণের বারসহ নাঈম হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি) আটকের পর তল্লাশি চালিয়ে তার প্যান্টের ভেতরে সেলাই করা অবস্থায় ছয়টি স্বর্ণের বার উদ্ধার করা হয়, যার বাজার মূল্য ৭০ লাখ টাকা।

চৌগাছা সীমান্তের লক্ষীপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে গ্রেফতার করা হয়।মানিকগঞ্জ জেলার সিংগাইর এলাকার উজ্জ্বল হোসেনের ছেলে গ্রেফতারকৃত নাঈম।

বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন একজন চোরাকারবারী চৌগাছা সীমান্তের কপোতাক্ষ নদ ব্যবহার করে স্বর্ণ নিয়ে ভারতে যাবে। এরপর, বিজিবির একটি টহলদল কপোতাক্ষ নদের তীরে অবস্থান নেয়। দুপুর দেড়টার দিকে নাঈম নামে এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ওই এলাকায় ঘোরাঘুরি করতে দেখে তাকে আটক করে তল্লাশি চালানো হয় বলে জানান যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল আরও জানান, মামলা দিয়ে আসামিকে চৌগাছা থানায় হস্তান্তর এবং স্বর্ণ ট্রেজারিতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।