Home কুষ্টিয়া সুন্দর বনের পরিবেশ রক্ষা এবং কৃষি কাজে ব্যবহারের জন্য মিঠা পানির উৎস...

সুন্দর বনের পরিবেশ রক্ষা এবং কৃষি কাজে ব্যবহারের জন্য মিঠা পানির উৎস ধরে রাখতে হবে : অতিরিক্ত সচিব মিজানুর রহমান

67

সুন্দর বনের পরিবেশ রক্ষা এবং কৃষি কাজে ব্যবহারের জন্য মিঠা পানির উৎস ধরে রাখতে হবে : পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান

কুষ্টিয়ায় পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

কুষ্টিয়ায় পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান বলেন, গড়াই নদী ড্রেজিং এর মাধ্যমে সুন্দর বনের পরিবেশ রক্ষা এবং কৃষি কাজে ব্যবহারের জন্য মিঠা পানির উৎস ধরে রাখতে এই ড্রেজিং কার্যক্রম চালিয়ে যাচ্ছে সরকার। কুষ্টিয়া শহরের জুগিয়া এলাকায় তীর সংরক্ষন কার্যক্রমের পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের বিষয় প্রশ্ন করা হলে, তিনি জানান মন্ত্রণালয়ের মাধ্যমে তদন্ত করে ব্যবস্থা নেয়ার হবে।

১৫ জানুয়ারি রোববার বিকেলে কুষ্টিয়ায় গড়াই নদী ড্রেজিং ও তীর সংরক্ষন (২য় সংশোধিত) শীর্ষক প্রকল্পের ড্রেজিং কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

পরে পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজানুর রহমান গড়াই অফটেক এলাকায় বৃক্ষরোপন কর্মসূচীও উদ্বোধন করেন তিনি।

এসময় পানি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম- সচিব মোহাম্মদ লুৎফুর রহমান বলেন, খুলনা ড্রেজার বিভাগে প্রধান প্রকৌশলী (যান্ত্রিক) প্রকৌশলী আবদুল ওয়াহাব, ফরিদপুর বাপাউবো পশ্চিমাঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সাজাহান সিরাজসহ কুষ্টিয়া পাপাউবো ও ভেড়ামারা ড্রেজার অপারেশন বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।