Home বাংলাদেশ স্ত্রীর সঙ্গে ঝগড়া,সালিশে চেয়ারম্যানের করা অপমান সইতে না পেরে অভিমানে যুবকের আত্মহত্যা

স্ত্রীর সঙ্গে ঝগড়া,সালিশে চেয়ারম্যানের করা অপমান সইতে না পেরে অভিমানে যুবকের আত্মহত্যা

8

স্ত্রীর সঙ্গে ঝগড়া,সালিশে চেয়ারম্যানের করা অপমান সইতে না পেরে অভিমানে যুবকের আত্মহত্যা

সালিশ বৈঠকে চেয়ারম্যানের করা অপমান সইতে না পেরে ভোলায় স্ত্রীর সঙ্গে ঝগড়ায় অভিমান করে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে নিজাম (৪০) নামের এক অটোরিকশা চালক। গত শনিবার রাতে ভোলার পূর্ব ইলিশা গুপ্তমুন্সী গ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসীরা জানান, অটোরিকশা চালক নিজামের সঙ্গে ঝগড়া হয় স্ত্রীর জান্নাতের। সেই জন্য স্থানীয় চেয়ারম্যানের কাছে বিচার দেয় স্ত্রী। শনিবার বিকালে সালিশের জন্য ডেকে নেয়া হয় নিজামকে। সালিশের এক পর্যায়ে তাকে প্রায় দুই শতাধিক লোকের উপস্থিতিতে খুটিতে বেধেঁ রেখে নির্যাতন করেন চেয়ারম্যান।

পরে একপর্যায়ে স্ত্রীর কথায় চেয়ারম্যান ছেড়ে দেয় নিজামকে। সন্ধ্যায় বাড়ি এসে সালিশ বৈঠকে চেয়ারম্যানের করা নির্যাতন ও অপমান সইতে না পেরে অভিমান করে কীটনাশক পান করে নিজাম। পরে তাকে সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এক পর্যায়ে তার অবস্থার অবনতি হওয়ায় বরিশাল নেয়ার পথেই মারা যায় নিজাম।

এই ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। এছাড়া লাশ ময়না তদন্তশেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।তবে নিহতদের স্বজনের দাবি নির্যাতন সইতে না পেরেই আত্মহত্যা করেছে নিজাম। এদিকে তার মৃত্যুর জন্য স্থানীয় চেয়ারম্যানকে দায়ী করে তার বিচারের দাবি করেন স্বজনরা বলে জানান ভোলা জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।