Home বাংলাদেশ স্বামীর হাতে স্ত্রী খুন

স্বামীর হাতে স্ত্রী খুন

316

স্বামীর হাতে স্ত্রী খুন

সাবিনা খাতুন (৩৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে মেহেরপুরের গাংনীতে তার স্বামী বিদ্যুৎ হোসেনের বিরুদ্ধে। উপজেলার ষোলটাকা ইউনিয়নের কুঞ্জনগর গ্রামের হুদাপাড়ায় এ ঘটনা ঘটে।

২৫ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় ওই গৃহবধূর মাথায় আঘাত করে হত্যা করে পালিয়ে যায় স্বামী। কুঞ্জনগর গ্রামের বিদ্যুতের স্ত্রী ও পার্শ্ববর্তী কুমারীডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে নিহত সাবিনা খাতুন।

গত দুই মাস পূর্বে কুঞ্জনগর গ্রামের ওলি বিশ্বাসের ছেলে বিদ্যুতের সাথে তার ছোট বোন সাবিনার বিয়ে হয়। ইতোপূর্বে বিদ্যুৎ চারটি বিয়ে করেছিল। শারীরিক সমস্যার কারণে অন্য বউরা চলে গেছে। বিদ্যুৎ প্রতারণার আশ্রয় নিয়ে আমার বোনকে বিয়ে করে বলে জানান নিহত সাবিনা খাতুনের বড় বোন শারমিন খাতুন।

তিনি আরও জানান, বিয়ের পর থেকে বিদ্যুৎ ও তার পরিবারের সদস্যরা সাবিনা খাতুনের ওপর মানসিক নির্যাতন করতো। ২৫ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যার পর ছোট বোন সাবিনাকে আমার ভাই মাকুলসহ কয়েকজন নিতে যায়। ভাইদের সাথে সাবিনাকে না পাঠিয়ে তাদের মারধর করে তাড়িয়ে দেয় বিদ্যুৎ ও তার পরিবারের সদস্যরা। এরপর রাতেই সাবিনার মাথায় পাথর দিয়ে আঘাত করে হত্যা করে। হত্যার পরপরই বিদ্যুৎসহ তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক।