Home জাতীয় হাইওয়ে পুলিশের টহল গাড়িতে বাসের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু, ওসিসহ আহত ২

হাইওয়ে পুলিশের টহল গাড়িতে বাসের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু, ওসিসহ আহত ২

183

হাইওয়ে পুলিশের টহল গাড়িতে বাসের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু, ওসিসহ আহত ২

টাঙ্গাইলের গোড়াই হাইওয়ে পুলিশের টহল গাড়িতে থাকা এক কনস্টেবল নিহত এবং ওই থানার ওসিসহ অপর এক কনস্টেবল আহত হয়েছেন।ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসের ধাক্কায় এ ঘটনা ঘটে।

৭ আগস্ট রোববার ২০২২ ভোররাতে গাজীপুরে কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে

ভোররাত আড়াইটার দিকে মহাসড়কে নিয়মিত টহলের অংশ হিসেবে গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা টুটুল কনস্টেবল মনিরকে নিয়ে কালিয়াকৈরের দিকে যাওয়ার পথে পেছন থেকে দ্রুতগতির একটি বাস তাদের বহনকারী পিকআপে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় পেছনে থাকা কনস্টেবল মনির ছিটকে রাস্তায় পড়ে যান এবং ওসি টুটুল ও চালক আলতাফ হোসেন ভেতরে আটকা পড়েন। এলাকাবাসীরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। গুরুতর আহত কনস্টেবল মনিরকে কুমুদিনী হাসপাতালে এবং ওসি টুটুল ও কনস্টেবল আলতাফকে একটি স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মনির মারা যান।’হাইওয়ে পুলিশের (গাজীপুর) সহকারী পুলিশ সুপার নাজমুস সাকিব বলেছেন।

তবে বাসটি শনাক্তের চেষ্টা চলছে মহাসড়কে অনেক গাড়ি থাকায় তাৎক্ষনিকভাবে বাসটি শনাক্ত করা যায়নি।

দুর্ঘটনায় আহত গোড়াই হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল জানান, সকালে গাড়িযোগে মহাসড়কে টহল দিচ্ছিলেন তারা। কালিয়াকৈরের দিকে যাওয়ার পথে বোর্ডঘর নামক স্থানে পেছন দিক থেকে দ্রুতগতির একটি বাস তাদের গাড়িতে ধাক্কা মারে। এতে কনস্টেবল মনির হোসেন ছিটকে পড়ে যান এবং তিনিসহ চালক ভেতরে আটকা পড়েন। তিনি বুকে ব্যথা পেয়েছেন। চালক আলতাফ হোসেনও আহত হয়েছেন। গাড়িটি দুমড়েমুচড়ে গেছে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেছেন। চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেন কুমুদিনী হাসপাতালে মারা যান।