Home বাংলাদেশ হাতের কবজি কেটে নিলো প্রতিপক্ষের লোকজন

হাতের কবজি কেটে নিলো প্রতিপক্ষের লোকজন

200

হাতের কবজি কেটে নিলো প্রতিপক্ষের লোকজন

ইব্রাহিম মিয়া (৪০) নামে একজনের হাতের কবজি কেটে ফেলার অভিযোগ উঠেছে নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে। এ সময় আহত হয়েছেন সবুজ মিয়া (৩০) নামে আরও একজন।

উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে ঘটনা ঘটে।

আহতরা নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামের বাসিন্দা এবং রাজীব সরকারের সমর্থক বলে জানা গেছে। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এলাকাবাসী ও পুলিশ জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বীরগাঁও এলাকার আবদুল হক গ্রুপের সঙ্গে রাজীব সরকার গ্রুপের বিরোধ চলছিল। দীর্ঘদিনের চলমান বিবাদের জেরে বৃহস্পতিবার বিকেলে মাদার বাড়ির আবদুল হক গ্রুপের লোকজন রাজীব সরকার গ্রুপের লোকজনের ওপর হামলা চালায়। এতে একজনের কবজি বিচ্ছিন্নসহ দুজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা ও থমথমে অবস্থা করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

একপক্ষ অপরপক্ষের লোকজনের ওপর হামলা চালিয়েছে বলে খবর পেয়েছি। এতে দুজন গুরুতর আহত হয়েছেন বলে জানান নিলক্ষা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আক্তারুজ্জামান।

এ ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম।