Home বাংলাদেশ হামলা ও ভাঙচুরের অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৮

হামলা ও ভাঙচুরের অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৮

113

হামলা ও ভাঙচুরের অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৮

আব্দুল জলিল নামের এক ব্যক্তির বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগে সাভারের আশুলিয়ায় দায়ের করা মামলায় পাথালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যসহ ৮ জনকে আটক করেছে পুলিশ।

বিষয়টি আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শরীফ প্রধান নিশ্চিত করে বলেছেন।

তিনি আরও বলেন মঙ্গলবার রাত ৮ টার দিকে আশুলিয়ার নিরিবিলি মুক্তধারা এলাকার বাসিন্দা আবদুল জলিলের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। ওই রাতেই আশুলিয়া থানায় হামলার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়। এর পরিপ্রেক্ষিতে পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সফিউল আলম সোহাগসহ ৮ জনকে আটক করে মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

গতকাল রাতে নিরিবিলি মুক্তধারা এলাকার একটি খেলার মাঠে তৌহিদ ও শাওন নামের দুই বন্ধু বসে ছিলেন। এ সময় ফাহিমসহ ১০ থেকে ১৫ জন যুবকের সঙ্গে তৌহিদ ও শাওনের বচসা হয়। এক পর্যায়ে ফাহিম দেশি অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করলে ফাহিমকে ধরে নিয়ে বাড়িতে নিয়ে যায় তৌহিদের লোকজন।মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

এজাহারে আরও বলা হয়, ইউপি সদস্য সোহাগ বিষয়টি জানতে পেরে ২ শতাধিক মানুষ নিয়ে তৌহিদের বাড়িতে হামলা ও লুটপাট চালান। এতে তৌহিদ ও তার মা-বোনসহ বেশ কয়েকজন আহত হন।

ইউপি সদস্য সোহাগসহ গ্রেপ্তার ৮ জনকে আদালতে পাঠানো হয়েছে।আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেছেন।