Home বাংলাদেশ হামলা-লুটপাট ও শ্লীলতাহানি মামলার প্রধান আসামি ৬ বছরের শাকিল! চলছে তদন্ত

হামলা-লুটপাট ও শ্লীলতাহানি মামলার প্রধান আসামি ৬ বছরের শাকিল! চলছে তদন্ত

5

হামলা-লুটপাট ও শ্লীলতাহানি মামলার প্রধান আসামি ৬ বছরের শাকিল! চলছে তদন্ত

ভোলায় হামলা, লুটপাট ও শ্লীলতাহানি মামলার প্রধান আসামি সাড়ে ৬ বছরের এক শিশু। আদালত থেকে জামিন পেলেও নিয়মিত হাজিরা দিতে হয় তাকে। কীভাবে ৬ বছরের শিশু মামলার আসামি হলো সে বিষয়ে কিছুই জানা নেই পুলিশের। তাই, তদন্ত করছে তারা।

হামলা, ভাঙচুর ও শ্লীলতাহানীর মামলায় আসামি সেবাবার কোলে চড়ে আদালতে নিয়মিত হাজিরা দেয় সাড়ে ৬ বছরের শাকিল। এমন উদ্ভট কাণ্ড ঘটেছে ভোলার দৌলতখান উপজেলায়। মোখলেছুর রহমানের সাথে জমি নিয়ে বিরোধ আব্দুল মন্নানের। সম্প্রতি মান্নান তার উপর হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা করেন। যেখানে আসামি মোখলেসুর ও তার ছেলে শাকিল।

আমার সাথে জায়গাজমি নিয়ে মন্নানের দ্বন্দ্ব্য। এ দ্বন্দ্ব্যের কারণে আমার ৬ বছর বয়সী ছেলেকে প্রধান আসামি করে সে একটা ফৌজদারি মামলা দায়ের করে। আমি হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে আবার নিম্নকোর্টে হাজির হই। বাচ্চাকে কোলে নিয়ে হাজিরা দিতে আসি বলে জানান শাকিলের বাবা মোখলেছুর রহমান।

এদিকে এ মামলার বাদীর দাবি, নাম বিভ্রাট হলেও হামলার ঘটনা সত্য।

মোখলেছুর কোপ দিয়েছে। এ সময় তার ছেলে শাকিল রড বের করে।

ঘটনাটি তদন্তের পর মামলা নেয় পুলিশ। কিন্তু, কীভাবে সাড়ে ছয় বছরের শিশু আসামি হলো- প্রশ্ন ছিল কর্মকর্তাদের কাছে বলে জানান মামলার বাদি আব্দুল মন্নান।

যে আসামি আছে এ মামলার তার বয়স খুবই কম। পুরো ব্যাপারটা আমরা তদন্ত করছি বলে জানান ভোলার অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার।

প্রসঙ্গত, আগামী ২ আগস্ট ভোলা আদালতে হাজিরার দিন ধার্য আছে শিশু শাকিলের।