Home কুষ্টিয়া কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ডা:এসএম মুস্তানজীদ

কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ডা:এসএম মুস্তানজীদ

11

কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ডা: এসএম মুস্তানজীদ

ভয়াবহ অগ্নিকাণ্ডে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের বেলগাছী ও আহম্মদপুর গ্রামে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে গিয়ে দাঁড়ালেন কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ও কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা: এসএম মোস্তানজীদ।

১৫ এপ্রিল শনিবার সকালে তিনি অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত ঘটনাস্থল পরিদর্শন করে অসহায় পরিবারকে আপাতত খাদ্য সহায়তা প্রদান করেন।

অগ্নিকাণ্ডের খবর শুনেছিলাম তখন ঢাকায় ছিলাম। আমি কুষ্টিয়া ফিরেই ছুটে এসেছি এসব অসহায় ওই পরিবারগুলোর পাশে। এসব পরিবারের মানুষের বিপদে আমি সবসময় থাকতে চাই আমি ব্যাক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য সহায়তা প্রদান করেছি। আগামীতে আরও ভালো কিছু করার চেষ্টা করবো বলে জানান ডা: এসএম মোস্তানজীদ।

ডা : এসএম মোস্তানজীদ বিত্তশালীদের ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর অনুরোধও জানান তিনি।কুষ্টিয়ার মিরপুর উপজেলার বেলগাছী ও আহম্মদপুর গ্রামে পানেরবরজ ও বসতবাড়িতে আগুন লাগে।

আগুনে ১১ টি পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। তারা খোলা আকাশের নিচে বসবাস করছে। খবর পেয়ে ডা: এসএম মোস্তানজীদ স্যার পরিদর্শন করেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলে জানান স্থানীয় শাহীন আলী।

কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার বারুইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ডাঃ শফিকুল ইসলাম মন্টু, প্রেসক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস, আলো সংস্থা নির্বাহী পরিচালক ফিরোজ আহাম্মেদ, আরোহী সংস্থার সাবেক নির্বাহী পরিচালক হোসেন শহীদ সরোয়ার্দী ফেমাস, পোড়াদহ ইউনিয়ন পরিষদের সদস্য দেলোয়ার হোসেন দুলাল, শাহ আলম, বারুইপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মাসুম বিশ্বাস, আসলাম হোসেন, সেতু এনজিওর সাবেক সভাপতি ওমর আলী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন বিশ্বাস, সহ-সভাপতি শাহাজাহান আলী বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিন আলীসহ স্থানীয় গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।