Home কুষ্টিয়া কুষ্টিয়ার ভেড়ামারায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার ভেড়ামারায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা

15

কুষ্টিয়ার ভেড়ামারায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

আকরাম নামের এক যুবককে চোর সন্দেহে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের খন্দকার পাড়ায় ।

নিহতের পারিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাসিবুল ও তানজিলের নেতৃত্বে বৃহস্পতিবার রাত সারে বারোটার দিকে চোর সন্দেহে আকরামকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মারতে মারতে মেরে ফেলে।

আকরামের মায়ের আহাজারি আমার সন্তান কিছুই জানে না, তাকে ডেকে নিয়ে গিয়ে মারতে মারতে মেরে ফেলা হয়েছে। আমি আমার সন্তান হত্যার বিচার চাই।

নিহতের চাচা বিশারত আলি শাহ নতুন টাইমসকে বলেন, মৃত মুক্তিযোদ্ধা হেদায়েত আলীর বাড়িতে গত ৭ আগষ্ট সোমবার একটি চুরির ঘটনা ঘটে। এই চুরির ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার তানজিল, লিখন, হাসিবুল, রাজন, রোকন ও সজলের নেতৃত্বে ৮-১০ জন যুবক আকরামকে চুরির অপবাদ দিয়ে বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে গাছের সাথে বেঁধে অমানসিক নির্যাতন চালিয়ে হত্যা করে।

আকরাম হোসেনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে বলে জানান কুষ্টিয়ার ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম।